কিশোরগঞ্জে ভৈরবে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হেলিম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভৈরব থানার এক উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে আমেরিকার তৈরি একটি একটি পিস্তল, তিন রাউন্ড পিস্তলের গুলি, ৫১০ পিস ইয়াবা এবং ২৪ বোতল ফেন্সিডিল।

পুলিশ জানায়, শহরের গাছতলাঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ গোপন বৈঠক করছে, গোপন সংবাদে এমন খবর পেয়ে আজ বৃহস্পতিবার (০৭ জুন) ভোররাত সোয়া দুইটার দিকে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর গুলি চালায়। আত্ম রক্ষায় পুলিশও তখন পাল্টা গুলি চালায়। দুইপক্ষের গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে ভৈরব থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম, সিপাহী আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন। ঘটনাস্থলে গুলিবিদ্ধ হেলিমকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় বলেও জানায় পুলিশ। ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা বড়ি এবং ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ওই সময় কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফেরদৌস হায়দার জানান, পুলিশ গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে নিয়ে এলে তিনি তাকে মৃত অবস্থায় দেখতে পান।

ঘটনার সত্যতা স্বীকার করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোখলেছুর রহমান জানান, নিহত হেলিম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টিসহ আশে পাশের থানায় ২০টিরও বেশী মামলা রয়েছে।

এদিকে এলাকাবাসী সূত্রে জানাযায়, নিহত হেলিম ভৈরব পৌর শহরের পঞ্চবটী পুকুরপাড় এলাকার মৃত আবু সাইদ মিয়ার ছেলে। তিনি এলাকায় একজন মাদক ব্যবসায়ী বলে পরিচিত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর